গোপনীয়তা নীতি

হিসাবপাতি আপনার গোপনীয়তা রক্ষা করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং এই গোপনীয়তা বিবৃতিটি হিসাবপাতি গোপনীয়তা অনুশীলনগুলিকে আরও বিশদভাবে বর্ণনা করে ।

সাধারণ

এই গোপনীয়তা নীতি ভালোভাবে পড়ুন। এই চুক্তিটি ব্যবহারকারী এবং হিসাবপাতির মধ্যে একটি আইনি চুক্তি । ইলেকট্রনিকভাবে স্বীকার করে (উদাহরণস্বরূপ, “আমি সম্মত” ক্লিক করে) পরিষেবাগুলি ইনস্টল, অ্যাক্সেস বা লগইন করে ব্যবহারকারী এই শর্তাবলীতে সম্মত হন। যদি ব্যবহারকারী এই চুক্তিতে সম্মত না হন, তাহলে তিনি পরিষেবাগুলি ব্যবহার করতে পারবেন না ৷ এই লাইসেন্স চুক্তিটি বাংলাদেশের আইন অনুসারে পরিচালিত হবে।

যখন এই গোপনীয়তা বিবৃতি প্রযোজ্য

এই গোপনীয়তা বিবৃতি তাদের জন্যই প্রযোজ্য হবে যারা হিসাবপাতি অ্যাাপ্লিকেশনটি ডাউনলোড, ব্যবহার করছেন এবং লগইন/রেজিস্ট্রেশন করার সময়ে “আমি সম্মত হয়েছি” বাটনে ক্লিক করেছেন।

ব্যবসার ডেটা এবং গোপনীয়তা

শুধুমাত্র ব্যবহারকারী তার নাম, পাসওয়ার্ড এবং অন্যান্য সংবেদনশীল তথ্যের রক্ষণাবেক্ষণ এবং গোপনীয়তা বজায় রাখার জন্য দায়ী থাকবেন। ব্যবহারকারীর অ্যাকাউন্টে সংঘঠিত সব কার্যক্রমের জন্য শুধুমাত্র ব্যবহারকারী নিজে দায়ী থাকবেন। যদি অ্যাকাউন্টে কোন অনুমোদনহীন কোন ব্যবহার হয়ে থাকে, তাহলে ব্যবহারকারী আমাদেরকে info@hishabpati.com এই ইমেইলে মেইল করে অথবা www.hishabpati.com ওয়েবসাইটে দেয়া যে কোন নাম্বারে যোগাযোগ করে জানাতে সম্মত থাকবে। ব্যবহারকারীর একাউন্টে যে কোন প্রকার অনুমোদনহীন ব্যবহারের কারনে সৃষ্ট ক্ষতির জন্য আমরা দায়ী থাকবোনা। আমরা কোন প্রকার ডেটা হারানোর জন্যও দায়ী থাকবোনা, যেহেতু ডেটার ব্যাকআপ রাখা ব্যবহারকারীর দায়িত্ব। কোন প্রকার ডেটার অসঙ্গতি কিংবা সফটওয়্যার সমস্যার কারনে যে কোন ধরনের ক্ষতির জন্য হিসাবপাতি দায়ী থাকবেনা।

যে ডেটা আমরা সংগ্রহ করি

  • ব্যাক্তিগত তথ্য – নাম, ফোন নম্বর, ব্যবসা প্রতিষ্ঠানের নাম, ঠিকানা।
  • কন্টাক্ট লিস্ট
  • ছবি

ডেটা কি কাজে ব্যবহার করি

  • ব্যাক্তিগত তথ্য – নাম, ফোন নম্বর, ব্যবসা প্রতিষ্ঠানের নাম রেজিষ্ট্রেশন প্রক্রিয়াতে প্রয়োজন হবে। রেজিষ্ট্রেশনের পরে ব্যবসা প্রতিষ্ঠানের ঠিকানা দিতে হবে। ফোন নম্বর লগইনের জন্য প্রয়োজন হবে। ব্যবসা প্রতিষ্ঠানের নাম, ঠিকানা ইনভয়েসে থাকবে।
  • কন্টাক্ট লিস্ট – সহজেই পার্টি তৈরির কাজের জন্য কন্টাক্ট লিস্ট কাজে লাগবে।
  • ছবি – ব্যবহারকারীর ক্যামেরা এবং গ্যালারি থেকে ছবি নেয়া হয় পার্টি, পণ্য এবং লেনদেন তৈরির কাজে।
  • অন্য কোন তৃতীয় পক্ষের কাছে আমরা এইসব তথ্য বিক্রি, ভাড়া কিংবা হস্তান্তর করিনা।

ডেটার মালিকানা

ব্যবহারকারী তার তৈরি করা কন্টেন্ট এর মালিক, কারণ আমরা ব্যবহারকারীর তৈরি করা কন্টেন্ট উপর তার মালিকানার অধিকারকে সম্মান করি। হিসাবপাতি অভ্যন্তরীণ উদ্দেশ্যে ব্যবহারকারীর অ্যাকাউন্টে সংরক্ষণ করা ডেটার ব্যবহার, পুনরুৎপাদন, অভিযোজন, পরিবর্তন, প্রকাশ বা বিতরণ করার অনুমোদন রাখে। হিসাবপাতি ব্যবহারকারীর ডেটা সুরক্ষার চেস্টা করে তবে ডেটা হারানোর জন্য কোনভাবে দায়ী থাকবেনা।

অনুমতি

ক্যামেরা: লেনদেনের সাথে বিলের ছবি তোলার জন্য ক্যামেরা সংযুক্ত করতে হবে। এছাড়া পণ্য তৈরির সময়েও পণ্যের ছবি তোলার জন্য ক্যামেরা সংযুক্ত করতে হবে।

কন্টাক্ট লিস্ট: পার্টি তৈরির সময় বিস্তারিত তথ্য স্বয়ংক্রিয়ভাবে পূরণ করতে।

স্টোরেজ এবং গ্যালারি: ব্যবহারকারীদের দ্বারা তৈরি প্রতিবেদন, পি ডি এফ, এক্সেল সংরক্ষণ করতে। বিলের সাথে সংযুক্ত করার জন্য, প্রোফাইল এবং পণ্য তৈরি করার জন্য ব্যবহারকারীর নির্বাচিত চিত্রগুলি অ্যাক্সেস করতে।

অবস্থান: আপনার অঞ্চল অনুযায়ী অ্যাপ্লিকেশন কাস্টমাইজ করতে।